Bulk SMS Service - SJM POST

Breaking

https://www.bdshop.com/bm-100fx-condenser-microphone?aw_affiliate=eyJjYW1wYWlnbl9pZCI6IjciLCJ0cmFmZmljX3NvdXJjZSI6Im5vX3NvdXJjZSIsImFjY291bnRfaWQiOjE2ODc0fQ

Tuesday, April 16, 2019

Bulk SMS Service

Bulk SMS Service

বর্তমানে মার্কেটে যে প্রতিযোগিতা চলছে তার সাথে পাল্লা দিয়ে চলতে হলে আপনাকে অবশ্যই টেকনোলজির সাহায্য নিতে হবে। সবাই তার লক্ষ্য পূরণ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে। একেকটি কোম্পানি নিত্য নতুন পন্থা বের করছে তার পণ্য বা সেবার মার্কেটিং করার জন্য। এক্ষেত্রে টেকনোলজি একটি ভাল ভুমিকা পালন করছে।

আজকে যে বিষয়টি নিয়ে কথা বলব তা হল বাল্ক এস,এম,এস মার্কেটিং যা একটি সহজ মার্কেটিং অন্যান্য মাধ্যম এর তুলনায়। অনেকে এখনকার যুগে অনলাইন এডভারটাইজিং করে, কিন্তু অনলাইন এডভারটাইজিং একটি বড় সমস্যা হল ইন্টারনেট আর ইন্টারনেট ইনেবল ডিভাইস।
এখনকার যুগে প্রায় সবাই কমবেশি মোবাইল ব্যবহার করে।কেউ ইন্টারনেট নিয়মিত ব্যবহার করে আবার কেউ অনিয়মিত। বাল্ক এসএমএস এমন একটি পদ্ধতি যেখানে ভোক্তার কাছে ইন্টারনেট এর সাহায্য ছাড়াই পৌঁছানো পসিবল।

বাল্ক এসএমএস মার্কেটিং এখন বেশ ভালই জনপ্রিয়, কারন এর মাধ্যমে আপনি বেশি বেশি ভোক্তার কাছে পৌঁছে যেতে পারবেন দ্রুততম সময়ে।বেশিরভাগ মানুষই সারদিন তাদের সাথে মোবাইল রাখেন বিভিন্ন প্রয়োজনে, এবং নতুন যখন কোন মেসেজ আসে সেটা দেখার জন্য অনেকেই আগ্রহি থাকেন ঠিক যেমনটি হয় সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশন দেখার ক্ষেত্রে। 

নিউ মেসেজ চেক করার এই অভ্যাসটি বেশিরভাগ মানুষেরই আছে যা গবেষণায় প্রমানিত। আপনি এই এই সুযোগটি কাজে লাগিয়ে আপানার প্রমোশনাল মেসেজ, কিংবা ট্রানজেকশনাল মেসেজটি কিন্তু সঠিক ভাবে পৌঁছে দিতে পারেন কাঙ্খিত গ্রাহককে।

বাল্ক এসএমএস আপনার বর্তমান এবং ভবিষ্যৎ কাস্টমার এর কাছে আপানার নিত্য নতুন পণ্য কিংবা অফার এর তথ্য পাঠানোর জন্য একটি সহজ মাধ্যম। সবচেয়ে বড় সুবিধা হল এটির অনেক কম খরচে শুরু করা যায় এবং অপ্রয়োজনীয় প্ল্যান আর অধিক লোকবল এর ঝামেলা কমায়। সারাদিন সময় নিয়ে মার্কেটিং করার দিন এখন শেষ হয়ে আসছে, বাল্ক এসএমএস আপনার অনেক মূল্যবান সময় বাঁচাবে যে সময় আপনি কোম্পানির অন্য কোন কাজে লাগাতে পারবেন।

অনলাইন ক্যম্পেইন এর মত এখানেও আপনাকে প্যানেল লগিন দেয়া হবে যার মাধ্যমে আপনি আপনার ক্যাম্পেইন সহজে কন্ট্রোল করতে পারবেন। আপনার বিগ ডেটা আপনাকে অনেক সহযোগিতা করবে, সঠিকভাবে সঠিক মানুষ, সঠিক দেশ, সঠিক ভাষা এবং বয়স নির্ধারন করার। নতুন লিডস পাওয়ার এর জন্য আপিন এই মার্কেটিং পদ্ধতিটি ট্রাই করতেই পারেন। এটি বর্তমানে অনেক কম খরচে এবং সহজে করা যায়।

3 comments:

  1. We have spearheaded the utilization of SMS as a correspondence vehicle for South African SME's and enormous corporate organizations, being the principal supplier to dispatch a PC to mobile telephone SMS answer for the South African automobile industry. Bulk SMS API

    ReplyDelete
  2. this newsletter turned into written through a precise questioning writer without a doubt. I inherit among the gone the hermetic factors made by means of the author. ill be backing happening going on sunlight hours in and hours of daytime for brought new updates. Whatsapp Marketing tool

    ReplyDelete
  3. Nonetheless, it's workable for you to improve your terrible credit history or manufacture another great credit history by fixing your awful credit, hence restoring your credit-value. This cycle is called credit fix. where to buy dumps

    ReplyDelete