আপনি নিশ্চই আপনার কোম্পানির মার্কেটিং এর জন্য যে কোন একটি ডিজিটাল মার্কেটিং পদ্ধতির কথা ভাবছেন? সঠিক ভাবে না বুঝে আপনি যে কোন কৌশলগত পদ্ধতিই অবলম্বন করেন না কেন, আপনি আপনার মূল্যবান সময় এবং টাকা দুটাই নষ্ট করতে যাচ্ছেন। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় যেকটি ডিজিটাল মার্কেটিং পদ্ধতি চালু আছে, তার যে কোন একটি শুরু করার আগে আপনাকে অবশ্যই নিচের চারটি প্রশ্নের উত্তর জানা থাকতে হবে।
- আপনার কোম্পানির বর্তমান অবস্থা কি?
- কোম্পানির সাধারণ উদ্দেশ্য গুলো কি কি?
- এই মুহুর্তে মার্কেটিং এর জন্য কি কি কার্যকর পদ্ধতি চালু আছে?
- আপনার যে লোকবল আছে, তা কি আপনার নতুন ডিজিটাল মার্কেটিং পদ্ধতির সাথে কাজ করার জন্য প্রস্তুত?
No comments:
Post a Comment